শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর সাপাহারে শিশু ছাত্রীকে ধর্ষণ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ৪:৩৬ অপরাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ৭ বছর বয়সী শিশু ছাত্রীকে ধর্ষণ ঘটনায় বগুড়ার সান্তাহার থেকে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
নওগাঁর সাপাহারে ২য় শ্রেণীতে পড়ুয়া ঐ ছাত্রীকে নিজ শয়ন ঘরে নিয়ে ধর্ষন করে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যান ধর্ষক। পরে ছাত্রীটিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
গত ২৬ মে বুধবার নওগাঁর সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের সামসুদ্দীনের ছেলে ইমামুল হক (৪০) এর ৪ বছর বয়সী শিশুর সাথে খেলা করার সময় ৭ বছর বয়সী ২য় শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে ইমামুল হক কৌশলে তার নিজ শয়ন ঘরে নিয়ে ধর্ষণ করেন এতে ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে ফেলে রেখে ধর্ষক পালিয়ে গেলে শিশুটিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন স্বজনরা। এঘটনায় শিশুর পিতা বাদি হয়ে সাপাহার থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে মঙ্গলবার (১ জুন) পালিয়ে থাকা অভিযুক্তকে পার্শ্ববর্তী বগুড়া জেলার সান্তাহার এলাকা থেকে আটক করেন।
সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক ছিলো, তারপর কৌশলে অভিযান চালিয়ে শিশু ধর্ষণে অভিযুক্ত আসামীকে আজ সান্তাহার থেকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host