শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর মহাদেবপুরে লকডাউনের তৃতীয় দিনে ২৫ জনের ১৩ হাজার ২৫০ টাকা জরিমানা

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৯:৪২ পূর্বাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: করোনা প্রতিরোধে লকডাউনের তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) নওগাঁর মহাদেবপুরে দুটি ভ্রাম্যমাণ আদালত ২৫ জনের ১৩ হাজার ২৫০ টাকা জরিমানা করেছে।
উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান মিলন জানান, সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে তিনি উপজেলা সদর থেকে চকগৌরীহাট পর্যন্ত মহাদেবপুর-নওগাঁ পাকা সড়কের দু’পাশের বিভিন্ন মোড়ে মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় বিনা প্রয়োজনে বাড়ির বাইরে আসা, মাস্ক ব্যবহার না করা ও দোকান খোলার চেষ্টার দায়ে ৮টি মামলায় এক হাজার ছয়শ’ টাকা জরিমানা করেন।
উপজেলার অপর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন জানান, তিনিও বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে বিকেল পর্যন্ত সারাদিন মহাদেবপুর উপজেলা সদরের হাট, বাজার, কাঁচা বাজার, বিভিন্ন দোকান ও প্রতিটি মোড়ে অভিযান পরিচালনা করেন। এ সময় একজন ওষুধের দোকানি মাস্ক নাকে না রেখে মুখের নিচে রাখায় একশ’ টাকা, অপর ওষুধের দোকানি মাস্ক পরিধান না করায় দুইশ’ টাকা ও অনুরুপ অযথা বাইরে আসায় মোট ১৭টি মামলায় ১১ হাজার ৬৫০ টাকা জরিমানা করেন।
এদিন উপজেলা সদরে হাটবার হলেও কোন হাট লাগেনি। লাগেনি গরুছাগলের হাটও। দোকানপাট, যান চলাচল বন্ধ ছিল। তবে কাঁচাবাজার ছিল খোলা।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, তার নেতৃত্বে থানা পুলিশ উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে গিয়ে লকডাউন বাস্তবায়নে কাজ করেছেন। সেনাবাহিনীর একটি টিম উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে টহল দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host