শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর মহাদেবপুরে কিশোর-কিশোরী ক্লাবের টাকা আত্নসাতের অভিযোগ

আইনুল ইসলাম, নওগাঁ
Update : বুধবার, ৩০ জুন, ২০২১, ৫:১৪ অপরাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে কিশোর-কিশোরী ক্লাবের নাস্তার টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) আমিনা খাতুন ও জেন্ডার প্রোমোটর মোঃ মেহেদী হাসান ও অরুপ কুমার সরকারের বিরুদ্ধে।
এ বিষয়ে চেরাগপুর ইউপির ৭,৮,৯নং ওয়ার্ড সদস্য মোছাঃ রেনুকা বেগম গত ১৬ই জুন উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৯ সালের শেষের দিকে উপজেলার ১০টি ইউনিয়নে ১০টি কিশোর কিশোরী ক্লাব স্থাপন করা হয়। ওইসব ক্লাবে কিশোর কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা, সংগীত ও আবৃত্তি শেখানোর জন্য অস্থায়ী ভিত্তিতে ২জন জেন্ডার প্রোমোটর ও ১০ জন সংগীত ও ১০ আবৃত্তি শিক্ষক নিয়োগ দেয়া হয়। জেন্ডার প্রোমোটর ও শিক্ষকদের সম্মানী ভাতাসহ শিক্ষার্থী কিশোর কিশোরীদের জন্য জনপ্রতি ৩০ টাকা করে নাস্তার জন্য বরাদ্দ দেয়া হয়। উক্ত টাকা থেকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) আমিনা খাতুন ৩০ টাকার স্থলে ১৫ টাকা করে নাস্তার জন্য বরাদ্দ দেন। অবশিষ্ট টাকা ২জন জেন্ডার প্রোমোটরসহ তিনি ভাগাভাগি করে আত্নসাত করে আসছেন।
এ বিষয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বে) আমিনা খাতুন জানান, নাস্তার টাকা আত্নসাতের অভিযোগটি সঠিক নয়। পরে ওই মহিলা মেম্বার বিষয়টি বুঝতে পেরে তার অভিযোগটি উঠিয়ে নিয়েছেন।
এ বিষয়ে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে ২ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে বিষয়টি তদন্তের জন্য দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host