শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর পত্নীতলায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Reporter Name
Update : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১, ১:১৩ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় রোজি হাসান (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। রোজি হাসান উপজেলার পুইয়া গ্রামের খবির উদ্দীনের মেয়ে এবং একই এলাকার মেহেদী হাসানের স্ত্রী।

রোজি হাসানের জামাই ও মেয়ে মোবাইল ফোনে বেশ কয়েকদিন ধরে রোজি হাসানকে না পেয়ে ঢাকা থেকে এসে শুক্রবার সকালে ঘরে তালা দেওয়া দেখে পৌর মেয়রকে জানালে পৌর মেয়র পত্নীতলা থানায় খবর দেয়। পত্নীতলা থানা পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘরের দরজার তালা ভেঙ্গে উক্ত রোজি হাসানের শয়ন কক্ষ থেকে ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অর্ধগলিত অবস্থায় রোজি হাসানের মৃতদেহ উদ্ধার করে। উক্ত রোজি হানানের স্বামী মেহেদী হাসান নজিপুর পৌরসভায় কর্মরত বলে জানাগেছে।

পত্নীতলা থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। ময়না তদন্ত রির্পোট পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এব্যাপারে পত্নীতলা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host