বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর নিয়ামতপুরের ছাতড়া পশুরহাটে অতিরিক্ত টোল আদায়ে ৪০ হাজার টাকা জরিমানা

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি
Update : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ২:৫৪ অপরাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের ছাতড়া পশুরহাটে অতিরিক্ত টোল আদায়ের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে ইজারাদারের ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
১৯ এপ্রিল সোমবার দুপুরে ছাতড়া পশু হাটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নীলুফা সরকার।
এসময় অতিরিক্ত টোল আদায়ের জন্য ইজারাদারকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নীলুফা সরকার জানান যে, হাটে উপস্থিত ক্রেতা-বিক্রেতাগণ অভিযোগ করেন প্রতি গরুর টোল ৪০০ টাকার পরিবর্তে ৬০০-৬৫০ টাকা ও ছাগল/ভেড়ার ১৫০টাকার পরিবর্তে ৪০০- ৭০০ টাকা টোল আদায় করা হচ্ছে। উপস্থিত ক্রেতার নিকট ৬০০ টাকা টোল আদায়ের রসিদও দেখা যায়।
তিনি আরো জানান, এর আগেও একই অভিযোগে এ হাটে একাধিকবার ইজারাদার পক্ষকে জরিমানা করা হয়েছে। তবুও তাদের মধ্যে নৈতিক মূল্যবোধ জাগ্রত হচ্ছেনা! তাদের কঠোরভাবে সতর্ক করা হয়েছে। ব্যর্থতায় পরবর্তীতে আরো কঠোর ব্যবস্হা নেয়া হবে।
নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরা জানান, ইজারাদার ও তদসংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি সীমা লংঘন করবেন না। আমাদের আরো কঠোর হতে বাধ্য করবেন না। করোনার এ দুঃসময়ে মানুষের পাশে থাকুন। মানবিক আচরণ করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host