মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

দেশের সকল নির্বাচন স্থগিত করলো নির্বাচন কমিশন

Reporter Name
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ১:৪৩ অপরাহ্ন

নিউজ ডেস্ক: করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় ইউপিসহ দেশের সব নির্বাচন স্থগিত করলো নির্বাচন কমিশন (ইসি)। প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, দেশে করোনা পরিস্থিতি দিন দিন ভয়ংকর রূপ ধারণ করায় ১১ই এপ্রিল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ ও লক্ষ্মীপুর-২ আসনসহ সব নির্বাচন স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার কমিশন সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের এই তথ্য জানান। তিনি বলেন, ৩১শে মার্চের পর আপাতত আর নির্বাচন হবে না। করোনার কারণে এটা ইসির নীতিগত সিদ্ধান্ত।

এর আগে গত ২৯শে মার্চ করোনার প্রকোপ বেড়ে যাওয়ার কারণে আগামী ১১ই এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন না করার নীতিগত সিদ্ধান্ত হয়।

এরআগে ১৭ই ফেব্রুয়ারি কমিশন সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার জানিয়েছিলেন, আগামী ১১ই এপ্রিল প্রথম দফায় ৩২৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর তফসিল ঘোষণা করা হবে মার্চের প্রথম সপ্তাহে। ১১ই এপ্রিল প্রথম ধাপের ইউপি ভোটের সঙ্গে পৌর নির্বাচনের ষষ্ঠ ধাপে ৯টি পৌরসভার ভোটও গ্রহণ করার কথা ছিল। গত বারের মতো আসন্ন ইউপির ভোটও দলীয় প্রতীকে নেয়ার কথা ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host