মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

দিনাজপুর শহরের শান্তি সংঘের ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ 

Reporter Name
Update : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর : আসন্ন পবিত্র ঈদে  দিনাজপুর পৌরসভার ১নং ওয়ার্ডে রামনগরস্হ ” শান্তি সংঘ ” এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে শতাধিক দুঃস্হ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
১২ মে, ২০২১ বুধবার রাত ১০টায় শহরের রামনগরস্হ ” শান্তি সংঘ ” এর উদ্যোগে নিজ কার্যালয়ে দুঃস্হ ও অসহায় পরিবারের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন ” শান্তি সংঘ‌ ” এর সভাপতি এ্যাডভোকেট মো. মোজাহার আলী, কার্যনির্বাহী সভাপতি ও দিনাজপুর জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি), জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান ও বিরল উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন-সম্পাদক এ্যাডভোকেট মোঃ রবিউল ইসলাম রবি, সহ-সভাপতি আনারুল ইসলাম, সহ-সভাপতি জায়ানুর রশিদ, সহ-সভাপতি মোঃ রায়হানুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজাউল আলম ও দপ্তর সম্পাদক লতিফুল কবীর রনি।
ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন  সামিউল ইসলাম, রকি, আনিসুর ও রাকেশ সহ শান্তি সংঘের অন্যান্য সদস্যবৃন্দ।
ঈদ উপহার সামগ্রী বিতরণের পূর্বে দো’য়া কামনা করা হয়। ঈদ উপহার খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে লাচ্ছা সেমাই খোলা সেমাই চিনি ও দুধ।
উল্লেখ্য যে, ” শান্তি সংঘ ” একটি অপরাধ মুক্ত সামাজিক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয় ২০২০ সালের ৯ মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host