বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

আন্তর্জাতিক ডেস্ক
Update : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪:২২ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় ডাকাতদের গুলিতে ফেনীর এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় দেশটির জোহানেসবার্গের অদূরে লেনেসিয়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।
নিহত হুমায়ুন কবির তামিম ফেনীর দাগনভূঞার ইয়াকুবপুর ইউপির মিদ্দারহাট তাজমোহন পাটোয়ারী বাড়ির আবুল কাশেমের ছেলে। সে ৪ বছর আগে দক্ষিণ আফ্রিকায় যান।

নিহতের এক আত্মীয় আবদুল আউয়াল তানসান জানান, তামিম আমার দোকানে কাজ করতো, শুক্রবার দোকান বন্ধের আগ মুহূর্তে ডাকাত দল দোকানের সামনে থেকে তামিমের উপর গুলি ছুড়তে থাকে। গুলিবিদ্ধ হয়ে তামিম দোকানের ভেতরেই মারা যায়।

তিনি জানান, তামিমের লাশ দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করা হচ্ছে।

দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুরের মেম্বার শাহাদাত হোসেন সোহেল জানান, তামিম আমাদের বাড়ির ছেলে। তারা এখন নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাট ইউনিয়নে নানার বাড়ির পাশে বাড়ি করে থাকেন। গতকাল রাতে তার মৃত্যুর বিষয়টি আমরা জানতে পেরেছি। পরিবারের পক্ষ থেকে লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল জানান, স্থানীয়দের মারফতে তামিমের মৃত্যুর বিষয়টি আমরা জানতে পারি। তার লাশ দেশে নিয়ে আসার জন্য প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host