মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঢাকা ব্যাংকের কার্ডেও ইভ্যালিসহ ১০ ই-কমার্সে লেনদেন বন্ধ

নিউজ ডেস্ক
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৪:১৯ অপরাহ্ন

ব্র্যাক, ব্যাংক এশিয়ার পর এবার ইভ্যালি ও আলেশা মার্টসহ ১০টি অনলাইন মার্চেন্টে ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের লেনদেন বন্ধের নির্দেশ দিয়েছে ঢাকা ব্যাংক। পাশাপাশি ইউসিবি ও সিটি ব্যাংক তাদের গ্রাহকদের এসব অনলাইন মার্চেন্টে লেনদেন নিয়ে সতর্ক করেছে।
নিষেধাজ্ঞার তালিকায় থাকা প্রতিষ্ঠানগুলো হলো- ইভ্যালি, আলেশা মার্ট, ই-অরেঞ্জ, ধামাকা শপিং, সিরাজগঞ্জ শপিং, আলাদিনের প্রদীপ, বুম বুম, কিউকম, আদিয়ান মার্ট ও নিডস ডট কম ডট বিডি।

ঢাকা ব্যাংকের নিজ গ্রাহকদের পাঠানো বার্তায় বলা হয়, গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে কিছু সংখ্যক অনলাইন মার্চেন্টে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত সবপ্রকার লেনদেন বন্ধ থাকবে। এ বিষয়ে বিস্তারিত ১৬৪৭৪ নাম্বারে কল করে জানতে বলা হয়েছে। ঢাকা ব্যাংকের কল সেন্টারের দায়িত্বরত কর্মী জানান, আজ থেকে ১০টি ই-কমার্সের সঙ্গে লেনদেন করা যাবে না।

এর আগে বুধবার ব্যাংক এশিয়ার নিজ গ্রাহকদের পাঠানো বার্তায় বলা হয়, টেকনিক্যাল কারণে ব্যাংক এশিয়া কার্ডে কিছু লোকাল ই-কমার্স লেনদেন সাময়িকভাবে বন্ধ রয়েছে।

একই দিন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও সিটি ব্যাংকও তাদের গ্রাহকদের সম্ভাব্য প্রতারণার ব্যাপারে সতর্ক করেছে।

ইউসিবি তাদের গ্রাহকদের এক বার্তায় জানায়, ইউসিবি কার্ড দিয়ে ই-কমার্স ট্রানজেকশনে অনলাইন মার্চেন্টের সঙ্গে লেনদেন সংক্রান্ত বিরোধের জন্য ইউসিবি দায়ী নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host