শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহ-২ আসনের এমপি’র পক্ষ থেকে ২হাজার নারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ন
smart

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ও হলিধানী ইউনিয়নে ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজিব আলম সিদ্দিকী সমি পক্ষ থেকে দরিদ্র পরিবারের মহিলাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (৯এপ্রিল) সকাল ১১টায় সাগান্না ইউনিয়নে এবং বিকাল ৪টায় হলিধানী ইউনিয়নে এই উপহার সামগ্রী বিতরণ করেণ। প্রতিটি ইউনিয়নে ১হাজার জন মহিলার হাতে এ শাড়ি তুলে দেন।
উপহার সামগ্রী বিতরণের আগে মরহুম জননেতা নুরে আলম সিদ্দিকীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও মেয়র প্রার্থী আব্দুল খালেক , সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ফোটন, শ্রমিক লীগের সভাপতি আক্কাস আলী, সাধারণ সম্পাদক ইকরামুল ইসলাম লিকু, যুবলীগ নেতা বাসের আলম সিদ্দিকী, এমপির একান্ত সহকারী রওশন আলী, চাদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন, থানা যুবলীগের আহবায়ক ইব্রাহীম খলিল রাজা, এমপির ব্যক্তিগত সহকারী রিপনসহ স্থানীয় আওয়ামী লীগ , যুবলীগের নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন সাগান্না ইউনিয়নের চেয়ারম্যান শেখ মোজাম্মেল হোসেন। দুটি ইউনিয়নে ২ হাজার দুস্থ নারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে হলিধানী আওয়ামী লীগের আয়োজনে বিশিষ্ট নেতা প্রয়াত নুরে আলম সিদ্দিকীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host