বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঢাকার ৪ সরকারি হাসপাতালে র‍্যাবের অভিযান শৈলকুপায় এম পি হাই এর রোগমুক্তি কামনায় আসাফো’র দোয়া মাহফিল ঝিনাইদহে অস্ত্র মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যানের ১৭ বছর জেল পিরোজপুরে মহিলা আওয়ামীলীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঝিনাইদহ জেলা কারাগারে ১৪বছরের দন্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু আদিতমারী উপজেলা সমবায় অফিসার ফজলে এলাহীর সততা ও নিষ্ঠার প্রতীক মাদারীপুর পুটিয়া গ্রামে নির্বাচনী মতবিনিময় সভায় শাজাহান খান এমপি লালমনিরহাটে সাংবাদিক মিজানের ৪৭ তম জন্ম বার্ষিকী উদযাপন হাসপাতাল বন্ধ, ২ চিকিৎসক গ্রেফতার ঝিনাইদহ-১আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহ সড়ক নির্মাণের দাবীতে মানববন্ধন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৫:২৬ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের দুর্গাপুর-ভাদালীডাঙ্গা সড়ক নির্মাণের দাবিতে মঙ্গলবার সকাল ১০ টা থেকে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে এলাকাবাসী।
উপজেলার দূর্গাপুর গ্রামের ছাত্র-ছাত্রী, নারী-পুরুষ এই মানববন্ধনে অংশ গ্রহন করে। দুর্গাপুর থেকে ভাদালীডাঙ্গা গ্রাম পর্যন্ত প্রায় ৪ কিঃমিঃ সড়ক চলাচলের বেহাল দশা। দীর্ঘদিন যাবৎ এই সড়কটি অবহেলিত। নির্বাচিত জন প্রতিনিধিরা উন্নয়নের কথা বললেও বাস্তবে তা কার্যকরী না হওয়ায় তারা এই মানববন্ধনের আয়োজন করেন।
সড়কটি উন্নয়নের অভাবে জেলার বড় ধান উৎপাদনকারী বিল হুমদাহের বিলের ধান, মাঠের তরিতরকারী, কাঁচামাল বিক্রয় করতে খুবই অসুবিধার সম্মুখিন হন তারা। এছাড়া স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠানে যেতে অবর্ননীয় কষ্টের সম্মুখিন হন বলেও তারা জানান।

ইতমধ্যে এলাকার মানুষ নিজেরা উদ্যোগ নিয়ে ৫ লাখ টাকা যোগাড় করে ইট বালী ক্রয় করে ১৫দিন যাবৎ গ্রামের প্রায় ৩০০ শিশু , যুবক, কৃষক, শ্রমিক, ছাত্র-ছাত্রীরা সড়কটি নির্মাণের জন্য স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে দিনভর কাজ করে যাচ্ছে।
দুই গ্রামের ৯০জন যুবক উদ্যোগি হয়ে কাজটি শুরু করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন যুব উগ্যোক্তা রাজু আহম্মেদ, ইয়াহিয়া, দুদু মিয়া, ইমন আলী, মসিউর রহমান, ছাত্রী স্বম্পা, টুম্পা, শিক্ষক ওয়াজেদ আলী, প্রভাষক সেলিম উদ্দীন, কৃষক রফিকুল ইসলাম প্রমুখ।
মানববন্ধন থেকে স্থানীয়রা বলেন দীর্ঘদিন অবহেলিত এ সড়কটি উন্নয়নের কথা মাননীয় এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যানসহ সকল জনপ্রতিনিধিদের কাছে একাধীকবার জানালেও তারা বলেন কাজটি হয়ে যাবে কিন্ত বাস্তবে তা কার্যকরী হয় না। তারা এই সড়কটি নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host