শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে সড়কের জায়গা দখল করে চলছে বাঁশের ব্যবসা, পথচারী চলাচলে বিঘ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ৭:১৭ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের ধোপাঘাটা-গোবিন্দপুর সড়কের জায়গা দখল করে বাঁশের ব্যবসা করছে বাচ্চু হোসেন নামের এক ব্যবসায়ী। এতে ওই সড়কে চলাচলকারী গাড়ী চালক ও পথচারী চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। ঘটছে নিয়মিত দুর্ঘটনা।
জানা যায়, ঝিনাইদহ ঘোপাঘাটা ব্রীজের পুর্ব পাশে আস সুন্নাহ ট্রাস্টের পশ্চিমে শহরে প্রবেশের মুল সড়কে বাঁশ ফেলে অবৈধ ভাবে বিক্রি করছেন ঐ ব্যবসায়ী। এতে ধোপাঘাটা গোবিন্দপুর, পবহাটি, কাঞ্চননগরের বাসিন্দাসহ ওই সড়কে চলাচলকারী মানুষের ভোগান্তী বেড়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক বাসিন্দা বলেন, পৌরসভায় মহাসড়কের পাশে বাঁশ বিক্রির জন্য আলাদা স্থান রয়েছে। সেখানে বাঁশ বিক্রি করা হয়। কিন্তু বাচ্চু হোসেন সড়কের জায়গা অবৈধ ভাবে দখল করে বাঁশ বিক্রি করছে। এতে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটছে। তাছাড়া বাঁশ বিক্রি করে গাড়িতে নেওয়ার সময় রাস্তায় চলাচলে বিঘ্নতা সৃষ্টি হচ্ছে।
আরেক জন বাসিন্দা বলেন, তে-মাথায় সড়কের জায়গা দখল করে যেভাবে বাঁশ রেখেছে তাতে ওই এলাকার মানুষের চলাচলে অসুবিধা হচ্ছে। পৌর কর্তৃপক্ষসহ সংশ্লিষ্টদের এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য দাবী জানাচ্ছি।
এ ব্যাপারে ঝিনাইদহ পৌর সভার প্রশাসক ইয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। সেখানে লোক পাঠিয়ে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host