মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

মোঃ শাহানুর আলম,স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ১০ জুলাই, ২০২১, ৭:০৪ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহে করোনায় দুই সপ্তাহের লকডাউনের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী পাওয়ায় ভূমিহীনদের ঘরে ঘরে আনন্দ চলছে। গাড়িতে করে খাবার এনে প্রত্যেক ভূমিহীন পরিবারের ঘরে ঘরে গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মজিবর রহমান। আজ শনিবার দুপুরে ফরিকাবাদ গ্রামে আশ্রয়ণ প্রকল্পে ৪৬টি ঘরে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সেলিম রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শাহীন, এসিল্যান্ড আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, পাগলাকানাই ইউপি চেয়ারম্যান একেএম নজরুল ইসলাম ও পাগলাকানাই ইউনিয়ন ভূমি কর্মকর্তা এমএ কাইয়ুম মুক্ত প্রমূখ।
ভূমিহীন রেশমা খাতুন সরকারি ঘর পেয়ে খুব খুশি হয়েছেন। যে ঘরগুলি পেয়েছি খুব ভাল মানের ঘর। এসব ঘরে কোন ত্রুটি নেই। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোয়া করে ও ধন্যবাদ জানিয়ে বলেন, একটি ঘরের জন্য যেখানে সেখানে পলিথিন টাংগিয়ে স্বামী ও সন্তান নিয়ে শুয়ে রাত কাটাতাম এবং খোলা জায়গায় পলিথিনের তৈরি চটের বস্তা টাংগিয়ে বাথরুম করতাম। রেশমাসহ প্রত্যেক পরিবারগুলি বলেন মাথায় যতচুল আমাদের দেশের প্রধানমন্ত্রীর যেন আল্লাহ তত আয়ু দান করেন।
এব্যাপারে জেলা প্রশাসক মজিবর রহমান জানান, করোনার সময়ে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। যে কারনে আমি নিজেই ভূমিহীনসহ সকল কর্মহীন পরিবারগুলির মাঝে খাদ্য সাহগ্রী দেওয়া অব্যাহত রেখেছি এবং যারা আমার কাছে আসছে তাদেরকেও আমি সাথে সাথে খাবার দিচ্ছি। সেই সাথে জেলার ৬টি উপজেলায় আমি সার্বক্ষনিক মনিটরিং করছি এবং আমি নিজে গিয়ে খাবার সরবরাহ করে আসছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা ১০০% বাস্তবায়নের চেষ্টা করছি। এজলায় কেউ অভুক্ত থাকবে না। এটা আমার অঙ্গিকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host