রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে পৌরসভা ও ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময়

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ২৯ মে, ২০২২, ৭:৫৯ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ পৌরসভা ও সদর উপজেলার ২টি ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ¦ী প্রার্থী ও প্রশাসনের সাথে মতবিনিময় করেছে নির্বাচন কমিশনার।
রবিবার (২৯মে) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনাতায়নে এ সভার আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস। এতে নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান, নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম-সচিব নুরুজ্জামান তালুকদার, খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী, জেলা প্রশাসক মনিরা বেগম ও পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বক্তব্য রাখেন।

এসময় বক্তারা, নির্বাচনের পরিবেশ, প্রার্থীদের আচরণ বিধি নিয়ে মেয়র, চেয়ারম্যান, কাউন্সিলরদের নানা প্রশ্নের উত্তর দেন। সেই সাথে আগামী ১৫ জুন অনুষ্ঠেয় ইভিএম পদ্ধতিতে নির্বাচনের আচরণ বিধি মেনে ভোট করার জন্য প্রার্থীদের নির্দেশনা দেন। তিনি আরও জানান কোন প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ উঠলে সেটা স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে কঠোর হস্তে দমন করা হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র ও চেয়ারম্যান প্রার্থীরা প্রতিটি কেন্দ্রে দলীয় ও সন্ত্রাসীদের প্রভাবমুক্ত রাখতে সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host