বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম
নতুন সূচিতে আজ অফিস খুলছে সুন্দরবনে হরিণের মাংস রেখে পালালো শিকারিরা আজ চিরায়ত লোক উৎসব জামাই ষষ্ঠী লালমনিরহাটে সদ্য অব্যাহতি প্রাপ্ত ছাত্রলীগ সভাপতি বিলাশ কে গ্রেফতারে দাবিতে বুড়িমারী -লালমনিরহাট মহাসড়কে মানববন্ধন লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা শৈলকুপায় মোস্তাককে গ্রেপ্তার কেন্দ্র করে থানা ঘেরাও ৫ পুলিশ সদস্যসহ আহত ২৫ ঝিনাইদহে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন পিরোজপুরে ট্রাফিক সচেতনতা মূলক কর্মসূচি ও স্পীডগান পদ্ধতির উদ্বোধন ঢাকা বরিশাল মহাসড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে এক কৃষককের পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষরা

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ৫:৪০ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চান্দো গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে খোকন শিকদার (৪৫) নামের এক কৃষককে কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। বুধবার বিকেলে ওই গ্রামের বিলে এ ঘটনা ঘটে।


আহত খোকন শিকদারের ভাই তিতু শিকদার বলেন, বুধবার বিকেলে তার ভাই খোকন বাড়ির পাশের বিলে গরু চরাচ্ছিলো। সেসময় একই গ্রামের হাফিজুরের নেতৃত্বে আক্তারুল, ইমরুল, আনোয়ার, রবিউল, ইমামুল, কাশেমসহ আরও কয়েকজন তার উপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। সেখান থেকে খোকনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। এ ঘটনায় দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানিয়েছে তার পরিবার।
তিতু শিকদার বলেন, যারা আমার ভাইয়ের উপর হামলা চালিয়ে তারা বিএনপির সক্রিয় ক্যাডার। তার ভাগ্নে পার্শবর্তী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে। চেয়ারম্যানের উস্কানিতে এ হামলার ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোঃ সোহেল রানা বলেন, ঘটনাটি শুনেছি। এখনও লিখিত অভিযোগ পাই নি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host