বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

জেলেনস্কি হতাশ

Reporter Name
Update : শুক্রবার, ৪ মার্চ, ২০২২, ৭:৩৬ অপরাহ্ন

রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধে সহায়তা চেয়ে অনুরোধে ইসরাইলি নেতৃবৃন্দ যেভাবে সাড়া দিয়েছে, তাতে হতাশা প্রকাশ করেছেন ইসরাইলি প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কি।

বৃহস্পতিবার (৩ মার্চ) এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রধানমন্ত্রী নাফতালি বেনেটের কাছ থেকে আমি আরও বেশি সমর্থন প্রত্যাশা করেছিলাম।

ইউক্রেন ধ্বংস হয়ে যাওয়া কিংবা পরিস্থিতি আরও জটিল রূপ নেওয়ার আগে বৈরিতার অবসানের আহ্বান জানিয়েছেন নাফতালি বেনেট। সাইবারটেক গ্লোবাল টিএলভি সম্মেলনে তিনি বলেন, বর্তমানে ইউক্রেনে এক ভয়ঙ্কর যুদ্ধ চলছে। যুদ্ধ খুবই ভয়াবহ জিনিস।

ইসরাইলি প্রধানমন্ত্রী জানান, আমরাও বেশ কয়েকটি যুদ্ধের মুখোমুখি হয়েছি। আমি নিজের অন্তর্দৃষ্টির কথা বলতে পারছি: যুদ্ধ শুরু করা সহজ হলেও বন্ধ করা খুবই কঠিন কাজ।
ইতিমধ্যে ভ্লাদিমির পুতিন ও জেলেনস্কির সঙ্গে দুবার ফোনালাপ করেছেন নাফতালি বেনেট। যুদ্ধের বিভৎসতার বিবরণ দিতে গিয়ে শব্দপ্রয়োগেও তাকে সতর্কতা অবলম্বন করতে দেখা গেছে। রাশিয়ার নিন্দা না করেই ইউক্রেনের অধিবাসীদের সঙ্গে তিনি সংহতি প্রকাশ করেছেন।

রাশিয়ার সঙ্গে সম্পর্ক বজায় রাখতে চাচ্ছে ইসরাইল। বিশেষ করে সিরিয়ায় রুশ সামরিক বাহিনীর উপস্থিতির কথা মাথায় রেখে ইসরাইলকে সামনে এগোতে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host