মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

জনপ্রশাসন পদকে ভূষিত হলেন ডুমুরিয়ার ইউএনও আব্দুল ওয়াদুদ

Reporter Name
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

খুলনা প্রতিনিধিঃ সমাজচ্যুত শিশুদের নিরাপদ আশ্রয়, শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা এবং জনকল্যাণমুখি কাজের স্বীকৃতি স্বরূপ জনপ্রশাসন পদক পেলেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ। জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষ্যে গত মঙ্গলবার ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ‘জনপ্রশাসন পদক-২০২০ ও ২০২১’ প্রদান করা হয়েছে।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদুদ ইতোপূর্বে খুলনার দাকোপ উপজেলায় কর্মরত থাকাকালীন বানীশান্তা যৌনপল্লীতে জন্ম নেওয়া সমাজচ্যুত শিশুদের নিরাপদ আশ্রয়, শিশু শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা এবং জনকল্যাণমুখি কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্টের সর্বোচ্ছ সম্মননা অর্জন করেন। ডুমুরিয়া উপজেলায় যোগদানের পর সকল শ্রেণির পেশার মানষের কাছে আস্থা অর্জন করে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন।
মঙ্গলবার ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে পদক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পদকপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এম পি।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন; খুলনা জেলার দাকোপ উপজেলার বানিশান্তা পতিতালয়ে জন্মগ্রহণ করা শিশুদের শিক্ষাসহ নিরাপদ আশ্রয় প্রকল্পের সফল বাস্তবায়নের জন্য সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন স্যারের নেতৃত্বে দলগত সাধারণ ক্যাটাগরিতে সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার জনপ্রশাসন পদক ২০২১ অর্জন। অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই সাবেক ও বর্তমান জেলা প্রশাসক স্যারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ ও এই প্রকল্প বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট সকলকে।
রাষ্টের সর্বোচ্ছ সম্মননা অর্জন করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মনিরুজ্জামান, উপজেলা কৃষি অফিসার মোঃ মোসাদ্দেক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহম্মেদ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) বিদ্যুৎ কুমার দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাপ হোসেন, ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিমসহ উপজেলা প্রশাসন এবং পরিষদের সকল কর্মকর্তাগণ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host