মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

চেক বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মোস্তাফিজ: মানুষের কল্যাণে কাজ করতে হবে

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৫:৫০ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: আজকের অনুষ্ঠান শেষ নয়, জনগণের পাশে থেকে সর্বদা কাজ করতে হবে। জনপ্রতিনিধিরা জনগনের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করবে এমনটাই প্রত্যাশা করি। আপনারা করোনা প্রতিরোধে সরকারী নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেলা করবেন এবং সবর্দা মাস্ক ব্যবহার করবেন। প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে আসবেন না।
আতঙ্কিত না হয়ে সচেতন হোন। শনিবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টায় কুলিয়া ইউনিয়ন পরিষদে কেভিড-১৯ আক্রান্ত অসহায় দুস্থ ব্যক্তিদের সাহাযার্থে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পি.পি এম(বার) এ কথা বলেন।
কুলিয়ার চেয়ারম্যান ইমাদুল ইসলামের ব্যক্তিগত অর্থায়নে ইউনিয়নের করোনা আক্রান্ত ৩১জন অসহায় দুস্থ ব্যক্তিদের ৫হাজার টাকার চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক দেবহাটা উপজেলা চেয়ারম্যান এড.স.ম গোলাম মোস্তফা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা সার্কেল এস এম জামিল আহমেদ ও জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফা। এসময় উপস্থিত ছিলেন দেবহাটা থানার ওসি (তদন্ত) ফরিদউদ্দীন, এসআই হানিফ, এসআই আসিফ মাহমুদ, এসআই নুর মোহাম্মাদ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host