শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

চতুর্থ বিয়েতে বাধা, প্রথম স্ত্রীর আপত্তিকর ছবি ভাইরাল করলো স্বামী

নিউজ ডেস্ক
Update : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী এলাকার নিজ বাড়িতে ইয়াবা সেবনের আসর থেকে ওই স্বামীকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সেবনের আসরে বিশেষ অভিযান পরিচালনা করে আরো ৩ জনসহ বজলুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার বজলুর রহমান বিপ্লব একই এলাকার আমির চাঁন বেপারীর ছেলে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করে পুলিশ।

মামলা এজাহার ও থানা সূত্রে জানা গেছে, বিপ্লব তার প্রথম স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করতেন। তিনি আরো ৪টি বিয়ে করেছেন। এ কারণে প্রথম স্ত্রী প্রতিবাদ করলে তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশে স্ত্রীর আপত্তিকর ছবি ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেন। পরে মঙ্গলবার রাতে বজলুর রহমানের প্রথম স্ত্রী বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, স্ত্রীর মামলার পরই অভিযান চালিয়ে আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host