শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

খোকসায় মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

নিউজ ডেস্ক
Update : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৩:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় মাছ চুরির অভিযোগে জসিম উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চেয়ারম্যান আইয়ুব আলীর বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান।

মঙ্গলবার ভোরবেলায় উপজেলার এক নম্বর খোকসা ইউনিয়নের চেয়ারম্যান মো. আইউব আলী বিশ্বাসের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। জসিম উদ্দিন খোকসা উপজেলার খোকসা ইউনিয়নের রতনপুর গ্রামের রওশন শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোরে উপজেলার খোকসা ইউনিয়নের আইয়ুব আলী বিশ্বাসের বাড়ির পাশের পুকুরে মাছ চুরির অভিযোগে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস ও তার লোকজন জসিমকে পিটুনি দেয়। হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের বড় ভাই হাসিম শেখ জানান, রাতে আর্জেন্টিনার খেলা দেখতে যায় জসিম উদ্দিন। খেলা দেখে সেখান থেকে ফেরার পথে খোকসা ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাসের লোকজন তাকে ধরে নিয়ে গিয়ে পিটিয়ে আহত করে।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. প্রেমাংশু বিশ্বাস বলেন, প্রায় মৃত অবস্থায় সকাল ৬টা ৩৫ মিনিটে হাসপাতলে নিয়ে আসা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে অক্সিজেন দেয়া হয়েছিল। ১৫ মিনিট পর জসিমের মৃত্যু হয়। তার শরীরের সব জায়গায় আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

খোকসা ইউনিয়নের চেয়ারম্যান মো. আইউব আলী বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও কোনো সাড়া মেলেনি।

খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, খোকসা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাসের পুকুর থেকে মাছ চুরির অভিযোগে জসিম শেখকে অতিরিক্ত মারধর করলে তার মৃত্যু হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলেছেন। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host