শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কোটচাঁদপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ৬:৪৩ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিফাত রহমান (১৮) নামের টাইলস মিস্ত্রী নিহত হয়েছেন।
মঙ্গলবার (৬মে) সকালে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত রিফাত রহমান ওই উপজেলার এড়ান্ডা গ্রামের মহিদুলে ইসলামের ছেলে।
স্থানীয়রা জানায়, সকালে বাড়ী থেকে মোটরসাইকেলযোগে কোটচাঁদপুর শহরের দিকে যাচ্ছিলেন রিফাত। সেসময় কোটচাঁদপুর শহরের মেইনস্ট্যান্ডে আসলে একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার আবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।


কোটচাঁদুর থানার ওসি মোঃ মইন উদ্দীন এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত আভিযোগ পেলে মামলা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host