বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কেশবপুর প্রেসক্লাবের উদ্যোগে থানার নবাগত ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর
Update : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৩:৩৪ অপরাহ্ন

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর থেকে: কেশবপুর প্রেসক্লাবের উদ্যোগে থানার নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্ততা করেন, থানার নবাগত অফিসার ইনর্চাজ (ওসি) বোরহান উদ্দিন, বিদায়ী অফিসার ইনর্চাজ (ওসি) জসীম উদ্দীন, কেশবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী, নির্বাহী সদস্য নূরুল ইসলাম খান ও সদস্য দীলিপ মোদক। মতবিনিময় সভার পূর্বে সাংবাদিকরা কেশবপুর থানার নবাগত ও বিদায়ী ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান।
নবাগত অফিসার ইনর্চাজ বোরহান উদ্দিন শুক্রবার কেশবপুর থানায় যোগদান করেন। তিনি যশোরের নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপারের (এএসপি) কার্যালয়ের পরিদর্শক ছিলেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায়।
এদিকে কেশবপুর থানার সদ্য বদলি হওয়া অফিসার ইনচার্জ জসীম উদ্দীনকে ঢাকা ট্যুরিস্ট পুলিশে পদায়ন করা হয়েছে। তিনি ২০২০ সালের ২৫ ফেব্রুয়ারি কেশবপুর থানায় যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host