শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে এসএসসি ব্যাচ ‘৮৬র সম্মেলন সমাপ্ত

Reporter Name
Update : সোমবার, ১ মার্চ, ২০২১, ২:০০ পূর্বাহ্ন

হাফিজ সেলিম, কুড়িগ্রামঃ  বর্ণিল কর্মসূচির মধ্য দিয়ে এসএসসি ব্যাচ’৮৬, কুড়িগ্রামের সম্মেলন সমাপ্ত হয়েছে।
শনিবার (২৭ ফেব্রুয়ারী)  দিনভর শেখ রাসেল অডিটোরিয়াম কুড়িগ্রামে এসএসসি ব্যাচ’৮৬, কুড়িগ্রাম জেলার উদ্দোগে এ সম্মেলন বিনোদন ও আড্ডার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।
গান, আলাপচারীতা আর পরিচয় পর্বের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম চলে।মূহুর্মহু করতালির মধ্য দিয়ে অংশগ্রহণকারী ৮৬’র সদস্যবৃন্দ অনুষ্ঠান উপভোগ করেন।
উদযাপন কমিটির আহ্বায়ক মারসাদ খুকী বন্ধুসভা ৮৬’র উদ্দেশ্য ও কর্মসূচী বর্ণনা করেন। যুগ্ম আহ্বায়ক রোকশানা বেগম লিপি আর সদস্য সচিব মোঃ ফেরদৌস আলীর উপস্হাপনায় অনুষ্ঠানটি দারুণভাবে উপভোগ্য হয়ে উঠেছিল। অনুষ্ঠানগুলোতে সম্মিলিত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত।পবিত্র কোরআন শরীফ তেলাওয়াত আর গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়।
অনুষ্ঠানে সকল বন্ধুদের মাঝে যোগাযোগ স্হাপন ও বন্ধুসভার করনীয় কর্মসূচি নিয়ে আলোচকবৃন্দ কথা বলেন।
এবার জেলার ৭ উপজেলার সদস্য নিয়ে অনুষ্ঠান হলেও পরবর্তীতে রাজিবপুর ও রৌমারী উপজেলার বন্ধুদের সংযুক্ত করা হবে বলে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host