শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নির্বাচন কাল

Reporter Name
Update : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ২:৪৮ অপরাহ্ন

হাফিজ সেলিম, কুড়িগ্রামঃ উলিপুর উপজেলা পরিষদ চত্বর থেকে ১৮ টি ভোট কেন্দ্রের জন্য  প্রিজাইডিং অফিসারদের হাতে নির্বাচনী সামগ্রী তুলে দেন জেলা রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব। দুপুর থেকে এসব নির্বাচন সামগ্রী হাতে তুলে দেয়া হয়।
ভোট গ্রহণের জন্য  নিয়োজিত প্রিজাইডিং অফিসারা ভোটের বাক্সসহ নির্বাচনী সামগ্রী বুঝে নিয়ে নিজ নিজ কেন্দ্রে যান। ৩০ জানুয়ারী শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উলিপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন করতে জেলা প্রশাসন বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছেন।
জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম রাকিব জানান, উলিপুর  পৌরসভার ১৮ টি ভোট কেন্দ্রে নির্বাচন সামগ্রী প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেয়া হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠ এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবেন । এ ছাড়াও  বিজিবি, র‍্যাবের মোবাইলটিম এবং পুলিশের মোবাইল টিম কাজ করবে।
 উলিপুর পৌরসভা নির্বাচনে ভোটাররা ১৮ টি ভোট কেন্দ্রের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন । নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপিসহ ৩ জন মেয়র প্রার্থী, ৫১ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩  জন সংরক্ষিত মহিলা প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। পৌরসভা মোট ভোটার ৩৭ হাজার ৯ শ ১৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host