শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাত্রীকে অপহরণ কারি হাকিমের শাস্তির দাবীতে মানববন্ধন

হাফিজ সেলিম, কুড়্রিগ্রাম
Update : সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ৭:৫৯ অপরাহ্ন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীর নাগেশ্বরী জাগরণী বহুমুখী বালিকা বিদ্যাবিথী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক মেধাবী শিক্ষার্থীকে অপহরণ ও শ্লীলতাহানির চেষ্টায় অভিযুক্ত আব্দুল হাকিমকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১২ মার্চ) সকাল সাড়ে দশটা থেকে ঘন্টাব্যাপী নেওয়াশী বাজারে এ বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক-কর্মচারীবৃন্দ। এতে সংহতি প্রকাশ করে সাথে যোগ দেয় নেওয়াশী মহাবিদ্যালয়, নেওয়াশী ইসলামিয়া আলিম মাদ্রাসা, নেওয়াশী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও নেওয়াশী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
 এছাড়াও সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান নেওয়াশী সৃজন সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ, প্রগতি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ ও বিপদের বন্ধু সংগঠন সংহতি জানিয়ে তাদের সাথে যোগ দেয়।সমাবেশে নেওয়াশী ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান মুকুলের সভাপতিত্বে কালীগঞ্জ কলেজের অধ্যক্ষ হযরত আলী খন্দকার, নেওয়াশী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল্লাহ মিয়া, নেওয়াশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, জাগরণী বহুমুখী বালিকা বিদ্যাবিথী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছাঃ জীবুন নেছা, সহকারী শিক্ষক আবু আব্দুর রহমান, নলিনী কান্ত রায়, নেওয়াশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক, অভিভাবকদের মধ্যে মজিদুল হক বক্তব্য রাখেন।
সমাবেশের বক্তারা বলেন, অপহরণকারী আবদুল হাকিম একজন মাদক সম্রাট ও প্রভাবশালী হওয়ায় মামলা হওয়ার পরও দাপট দেখিয়ে ঘুরে বেড়াচ্ছে। ভুক্তভোগী ওই শিক্ষার্থী ও তার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছে। তাই প্রশাসনের নিকট আসামিকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জোর দাবি জানান বক্তারা।
এসময় পাঁচ শিক্ষাপ্রতিষ্ঠানের দুই সহস্রাধিক শিক্ষার্থী সহ স্থানীয় সহস্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, ১ মার্চ সকাল সাড়ে ছয়টার দিকে প্রাইভেটে যাওয়ার সময় ফুলবাড়ীর রাবাইতারী গ্রামের শাহ আলমের ছেলে আব্দুল হাকিম ভুক্তভোগী ওই শিক্ষার্থীর গতিরোধ করে অপহরণ করার উদ্দেশ্যে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে।
মোটরসাইকেলে তুলতে না পেরে জোরজবরদস্তি করে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে টেনে নিয়ে যায়। ভুক্তভোগির চিৎকারে স্থানীয় লোকজনের এগিয়ে আসলে আব্দুল হাকিম ভুক্তভোগীকে ফেলে দ্রুত মোটরসাইকেলে চড়ে পালিয়ে যায়। আরো জানা গেছে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই ভুক্তভোগী শিক্ষার্থীকে উত্যক্ত করত ওই আব্দুল হাকিম। যার প্রতিকার চেয়ে একাধিকবার আব্দুল হাকিমের অভিভাবকদের জানানোর পরও কোন ধরনের ব্যবস্থা নেয়া হয় নাই। যা অতীবও দুঃখ ও লজ্জা জনক বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host