শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আসাফো নেত্রী আফিয়া খাতুন আঁখি দিলপাশা ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থী হতে চান

Reporter Name
Update : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ১:২৩ অপরাহ্ন

পাবনা প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নে যথাযথভাবে নারীর ক্ষমাতায়ন, নারীর অধিকার প্রতিষ্ঠা, সন্ত্রাসী কর্মকান্ড রুখে দিতে,সরকারে উন্নয়নকে আরও সম্প্রসারণ ও সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান নারী নেত্রী আফিয়া খাতুন আঁখি। সেই লক্ষ্যে তিনি তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করে চলেছেন। পাশাপাশি উপজেলা পর্যায়ে দলীয় নেতাদের সাথেও তিনি দলীয়ভাবে যোগাযোগ রক্ষা করে চলেছেন।

 

জানা গেছে, তিনি উপজেলার দিলপাশার ইউনিয়নের চাঁচকিয়া গ্রামের বাসিন্দা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুই সন্তানের জননী। তিনি উচ্চ মাধ্যমিক পাশ । বাল্যকাল থেকেই তিনি জাতীর জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে তার বুকে লালন করে চলেছেন। তিনি জনসেবার মাঝেই সর্বদা থাকতে চান । সেই লক্ষ্যে গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি প্রতিন্দন্দ্বিতা করেছিলেন।

 

আফিয়া খাতুন আঁখি,দিলপাশার ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম ভাঙ্গুড়া উপজেলার শাখার সভাপতি। তিনি আগামী নির্বাচন কে সামনে রেখে দিলপাশার ইউনিয়নে বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ করছেন। পাশাপাশি উপজেলা পর্যায়ে দলের নেতাদের সাথেও তিনি দলীয়ভাবে যোগাযোগ রক্ষা করে চলছেন।

 

আফিয়া খাতুন আঁখি আশা প্রকাশ করেন ,আগামী নির্বাচনে দল তাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন ।

 

আঁখি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি তার নির্বাচনী , যে প্রতিশ্রুতিগুলি ব্যক্ত করেন তা হলো, তিনি নির্বাচিত হলে এই ইউনিয়নের রাস্তাঘাট সংষ্কার ও নির্মাণ, অসামজিক কার্য্যকলাপ রোধ, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড নির্মূল, নারী নির্যাতন প্রতিরোধে আরও জোরালো ভুমিকা রাখা, শিক্ষিত ও বেকার যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে তাদেরকে স্বনির্ভর করে গড়ে তোলা, মহিলাদের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা, নারীদের সামাজিক ক্ষমতায়নের জন্য তিনি সকলের সহযোগিতা নিয়ে কাজ করার উপর গুরুত্বারোপ করবেন।

 

আসন্ন দিলপাশার ইউপি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশা করে আফিয়া খাতুন আঁখি বলেন, তিনি শাষক নয় জনগণের সেবক হয়ে সকলের সাথে সমন্বয় সাধন করে সকলের সহযোগিত নিয়ে দিলপাশার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host