শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আমি জনগনের সেবক হতে চাই -অহিদুল সরকার

রকিবুল ইসলাম রুবেল, লালমনিরহাট প্রতিনিধি
Update : শনিবার, ৮ মে, ২০২১, ৫:৫৬ পূর্বাহ্ন

রকিবুল ইসলাম (রুবেল),লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বাওরা ইউনিয়ন নির্বাচনের এখন তফসিল ঘোষনা হয় নি। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভোট প্রত্যাশীরা বাড়ী বাড়ী গিয়ে প্রচারণা চালাচ্ছেন । বাওরা ইউপি নির্বাচনে ১ নং ওয়ার্ডে মেম্বার হিসেবে সম্ভাব্য প্রার্থী তরুণ প্রজন্মের অহংকার অহিদুল সরকারকে চাচ্ছে এলাকাবাসী।
তরুন সমাজ সেবক,করনা যোদ্ধা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অহিদুল সরকারের পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে অহিদুল সরকারের নাম।
সরেজমিন ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায় যে, এবার বাওরা ইউপি নির্বাচনে ১ নং ওয়ার্ডে মেম্বার হিসেবে দেখতে চান অহিদুল সরকারকে। বর্তমান সরকারের স্বপ্ন পূরণে অহিদুল সরকার এর বিকল্প নেই বলে জোরদার আলোচনা চলছে মহল্লার অলি গলিতে । ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।
এলাকাবাসী বিশ্বাস করেন অহিদুল সরকার বাওরা ইউপিতে মেম্বার নির্বাচিত হলে এই অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন মেম্বার হিসেবে অহিদুল সরকার আগামীতে প্রতিনিধিত্ব করলে বাওরা  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের প্রকৃত উন্নয়ন সম্ভব হবে। তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ – এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।
এসব বিষয়ে জানতে চাইলে, অহিদুল সরকারের ব্যবহৃত মুঠোফোনে কল করা হলে তিনি জানান, দেশ যে গতিতে এগিয়ে চলেছে, সে গতিতে বাওরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উন্নতি হচ্ছে না। অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ১ নং ওয়ার্ডবাসী বঞ্চিত। এ সব বিষয় আমাকে খুব যন্ত্রণা দিয়েছে। আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রত্যেক ইউনিয়ন হবে শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে বাওরা ইউনিযনের ১ নং ওয়ার্ড  এগিয়ে যাবে বলে অহিদুল সরকার মনে করেন।
অহিদুল সরকার আরো বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে মেম্বার পদে নির্বাচন করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে যাচ্ছি । নির্বাচিত হলে কি করবেন? এমন প্রশ্নের জবাবে অহিদুল সরকার বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে বাওরা  ইউনিয়নের ১ নং ওয়ার্ডকে একটি বাসযোগ্য অত্যাধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো ইনশা -আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host