শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আবুল কালাম আজাদ ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক

Reporter Name
Update : সোমবার, ২১ জুন, ২০২১, ৭:১৮ পূর্বাহ্ন

ঝিকরগাছা সংবাদদাতা: : যশোরের ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহ্বায়ক হয়েছেন বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। রোববার যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। কমিটিতে যুগ্ম আহ্বায়ক হয়েছেন, আজহারুল ইসলাম লাবু, কামরুজ্জামান কামাল, সৈয়দ রাসেল, শামছুজ্জোহা লোটাস ও শেখ ইমরান।

কমিটির সদস্যরা  হলেন, হোসেন মো. ওমর শরীফ সাকি (কীর্তিপুর), জাহিদুল ইসলাম (কৃষ্ণনগর), মাহমুদ মুকুল (হাড়িয়া দেয়াড়া), ফারুখ  হোসেন (কৃষ্ণনগর), এনামুল হক মনি (নাভারণ), রফিকুল ইসলাম, শাহাদত হোসেন (কাটাখাল), সেলিম আহমেদ (রাজাপুর), প্রিন্স আহমেদ (জাফর নগর), সাজ্জাদুল জামান রনি (কৃষ্ণনগর), আল-আমিন (খাসখালী), শাহ জামাল শিশির (মির্জাপুর), মিন্টু মিয়া, (সোনাকুর), মিজানুর রহমান এবং ইবাদ আলী।

রোববার বিকেলে আহ্বায়ক কমিটির পত্র প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী মিলন, নুর ইমাম বাবুল, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সুমন, যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ ইব্রাহিম, নজরুল ইসলাম, সদর উপজেলা সহসভাপতি আসাদুজ্জামান সুমনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রায় এক যুগ পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো। ২০০৯ সালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হয়। পত্রে আগামী ৯০ দিনের মধ্যে পুর্নাঙ্গ উপজেলা কমিটি করার নির্দেশনা দেয়া হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দীর্ঘদিন না হওয়া কমিটিগুলো নতুন করে করার উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

তিনি আরও বলেন, ঝিকরগাছায় ২০০৯ সালে স্বেচ্ছাসেবক লীগের কমিটির পরে এ উপজেলায় আর কমিটি করা সম্ভব হয়নি। ফলে স্থানীয় রাজনীতিকদের মনে চাপা ক্ষোভ বিরাজ করছিল। অবশেষে জেলার সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলনের হস্তক্ষেপে আমাদেরকে গতিশীল একটি কমিটি উপহার দিয়েছেন। তাদের দিক নির্দেশনায় ঝিকরগাছা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক ক্ষমতা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host