শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আদিতমারীতে ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে বাজারের দোকানপাট 

মোঃ গোলাপ মিয়া আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধি
Update : শুক্রবার, ১০ জুন, ২০২২, ১২:০১ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া আদিতমারী( লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মাত্র ১০ মিনিটের আকস্মিক ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে একটি বাজারের সব দোকানপাঠ ও দোকানের আসবাবপত্র। বাজারের ব্যবসায়ীরা কোন কিছুর বুঝে ওঠার আগেই সবকিছু তছনছ হয়ে যাওয়ায় খোলা আকাশের নীচে রয়েছেন এসব ব্যবসায়ীরা। বুধবার (৮ জুন) দিনগত রাতে উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের বামনের বাসা এলাকার কদমতলা বাজারে এ ঘটনা ঘটেছে।
খবর পেয়ে বৃহস্পতিবার (৯ জুন) সকালে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে যান আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম ও কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পুনবাসনের আশ্বাস দেন।
জানা গেছে,বুধবার মধ্যরাতে আকস্মিক মাত্র ১০ মিনিটের ঝড়ে বাজারের ২০ থেকে ২৫টি দোকান লণ্ডভণ্ড হয়ে যায়। বেশ কিছু ঘরের ছাউনি উড়ে গিয়ে পড়ে পাশ্ববর্তি এলাকায়। বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয় দোকানের সব সামগ্রী। এদিকে বাজারের পাশের দু’টি বসতবাড়িও লণ্ডভণ্ড হয়ে যায়।
আদিতমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মফিজুল ইসলাম বলেন, খবর পাওয়ার পর পরই বাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের তালিকা করা জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে বলা হয়েছে। তিনি আরো বলেন,ক্ষতিগ্রস্থদের তালিকা পেলে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হবে।
আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস বলেন, আকস্মিক ঝড়ে বাজারের ব্যবসায়ীদের ২৫ থেকে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন, বরাদ্দ চেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host