শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আজ মধ্যরাত থেকে ঢাকার সঙ্গে সারাদেশের যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত

Reporter Name
Update : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮:২১ অপরাহ্ন

নিউজ ডেস্ক: করোনাভাইরাস সংক্রমণ রোধে মধ্যরাত থেকে ঢাকার সঙ্গে সারা দেশের যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। মঙ্গলবার রেল ভবনে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা। করোনার ভয়াবহ প্রকোপ থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে পার্শ্ববর্তী সাত জেলায় চলমান লকডাউনের কারণে এই সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

তিনি বলেছেন, আমরা আগের সিদ্ধান্ত সংশোধন করেছি। সেটি হচ্ছে- ঢাকার সঙ্গে দেশের অন্যান্য এলাকার যোগাযোগ থাকছে না। ঢাকা থেকে কোনো ট্রেন ছাড়বে না এবং ঢাকায় কোনো ট্রেন আসবে না। তবে লকডাউনের আওতায় থাকা জেলাগুলো বাদে দেশের অন্যান্য এলাকায় ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে।

উদাহরণ দিয়ে তিনি বলেন, যেমন- চট্টগ্রাম-চাঁদপুর, চট্টগ্রাম-ময়মনসিংহ, চট্টগ্রাম-সিলেটে চলবে। শুধু ঢাকার সঙ্গে কোনো যোগাযোগ থাকবে না। আজ রাত ১২টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে বলেও জানান মন্ত্রী।

এর আগে ২১শে জুন করোনার ভয়াবহ প্রকোপ থেকে রাজধানী ঢাকাকে সুরক্ষিত রাখতে তার পার্শ্ববর্তী সাত জেলায় লকডাউন ঘোষণা করে সরকার।জেলাগুলো হচ্ছে- মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর, মাদারীপুর, রাজবাড়ী এবং গোপালগঞ্জ। আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে ৩০শে জুন পর্যন্ত এই লকডাউন চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host