শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আজ ফাইজারের টিকা আসছে

Reporter Name
Update : সোমবার, ৩১ মে, ২০২১, ৬:২৪ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: কোভ্যাক্স থেকে পাওয়া ফাইজারের ১ লাখ ৬২০ ডোজ করোনা টিকা সোমবার রাতে আসবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। স্বাস্থ্য অধিদপ্তরের এমএনসিঅ্যান্ডএএইচ অপারেশনাল প্ল্যানের লাইন ডিরেক্টর ডা. মো. শামসুল হক জানান, সোমবার রাত ১১টা ২০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে টিকা আসবে।

এর আগে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছিল, রোববার রাত এগারোটায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে এই টিকা আসবে। কিন্তু রোববার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বুলেটিনে টিকা আসার দেরির কথা প্রথমে জানানো হয়। ফ্লাইট সিডিউল না পাওয়ায় টিকা আসতে দেরি হতে পারে বলে এতে উল্লেখ করা হয়।

বিকালে অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. রোবেদ আমিন বলেন, তথ্যের ভুলে টিকা আসছে না বলা হয়েছিল। কিন্তু কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে সোমবার রাত ১১টা ২০ মিনিটে এই টিকা আসবে।

দেশে করোনাভাইরাসের টিকা সঙ্কটের মধ্যে গত ১৯শে মে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছিলেন, ফাইজার-বায়োএনটেকের তৈরি এক লাখ ৬২০ ডোজ টিকা আগামী ২রা জুন আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host