মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারী-আলফাডাঙ্গায় ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারের গণসংযোগ 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২, ৯:৪৩ পূর্বাহ্ন

সনতচক্রর্ত্তী:বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত শিকদার ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গায় গণসংযোগ করেছেন। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদের দুই দিন আগে থেকে মঙ্গলবার (১২ জুলাই) রাত ১০টা পর্যন্ত দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে তিনি গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি দরিদ্র, অসহায়, পঙ্গু ও দুস্থদের মাঝে আর্থিক সাহায্যও প্রদান করেন।
এ সময় লিয়াকত শিকদার বর্তমান সরকারের দশ বছরের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র মানুষের সামনে তুলে ধরেন। দেশের গর্ব, ঐক্য, আত্মনির্ভরতার প্রতীক পদ্মা সেতুর প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অদম্য ইচ্ছা, সাহসিকতা এবং আপোসহীন দৃঢ় মনোভাবের কারণে বহির্বিশ্বের কোনরূপ আর্থিক সাহায্য ছাড়াই এই মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে।
তিনি এ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার থেকে শুরু করে গ্রামে গ্রামে পথ সভা ও মতবিনিময় সভা করেন। গত চার দিনে তিনি বোয়ালমারী উপজেলার পৌর সদর, কাদিরদী, সাতৈর, আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রাম, গোপালপুর ইউনিয়নের বাজরাসহ বেশ কয়েকটি পথসভায় সরকারের উন্নয়ন চিত্র মানুষের মাঝে তুলে ধরেন।
গণসংযোগকালে ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত সিকদার বলেন, ‘শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলো বলেই আজ বাংলাদেশ নিজের পায়ে দাঁড়াতে শিখেছে। বর্তমান সরকার তরুণ প্রজন্মকে দক্ষ ও কর্মমুখী শিক্ষায় শিক্ষিত করতে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে, যাতে দক্ষ জনশক্তি তৈরি হলে দেশ স্বনির্ভর হবে।’
ছাত্রলীগের সাবেক এই নেতার সঙ্গে বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আক্তার তপন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মিয়া পলাশ, জাহিদুল পল্লব প্রমুখ।
এছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জেলা ও উপজেলার যেসব নেতৃবৃন্দের সাথে তিনি সাক্ষাৎ করেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুসা মিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত হাসিবুল হাসান লাভলুর স্ত্রী ও জেলা আওয়ামী লীগ নেত্রী ঝর্না হাসান, শারমিন গ্রুপের কর্নধার ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও হা-মীম গ্রুপের কর্নধার এ কে আজাদ, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান জালাল আহমেদ, বর্তমান উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ, বোয়ালমারী পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host