সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৫২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ফরিদপুরে মহাসড়কে যানজট মুক্ত রাখতে  হাইওয়ে থানা কাজ করে যাচ্ছে

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : বুধবার, ৬ জুলাই, ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

সনতচক্রবর্ত্তী: ঈদুল আযহা উপলক্ষে জনসাধারণের যাতায়াত ব্যবস্থা সুগম ও মহাসড়ক যানজট মুক্ত করার লক্ষ্যে  হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ও ফরিদপুর এর মাননীয় পুলিশ সুপার জনাব মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান মহোদয় এর দিকনির্দেশনায় করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব কংকন কুমার বিশ্বাস সহ সকল অফিসার ফোর্স নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। মহাসড়কে থ্রি হুইলার চলাচল রোধকল্পে, মটর সাইকেলে তিনজন আরোহন, হেলমেট বিহীন মোটরসাইকেল চালানো, দ্রুতগতির যানবাহন  চালকদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করছেন। চুরি-ডাকাতি দস্যুতা মলম পার্টি রোধকল্পে দিবা-রাত্রিকালীন পুলিশের টহল পার্টিসাধারণ জনগণের  নিরাপত্তা প্রদান করছেন।
করিমপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কংকন কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন, চুরি-ডাকাতিসহ মহাসড়কে সকল প্রকার অপরাধ দমন করার জন্য সদা প্রস্তুত আছেন। কোন প্রকার পুলিশি হয়রানি বা জনগণের  সহিত অসদ্বাচরণ সহ্য করা হবে না। পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশের  সদস্য, বাস শ্রমিক ইউনিয়নের ভলেন্টিয়ারবৃন্দ সকল  প্রকার সহযোগিতা করে যাচ্ছেন।
সরেজমিনে গিয়ে একাধিক বাস, ট্রাক চালকদের সাথে কথা বলে জানা যায়, রাস্তার কোথাও কোন প্রকার যানজট নেই, চালক নির্বিঘ্নে গাড়ি নিয়ে গন্তব্যে যেতে পারছে, স্বল্প সময়ে গন্তব্যে পৌঁছাতে পেরে চালক ও যাত্রীরা সকলেই অনেক খুশি। দেশবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host