শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ বাড়িঘর-দোকানপাট ভাংচুর

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ৫:২৩ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও বাড়ি ঘর-দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ৫ জন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট বর্ষণ করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দুধসর ইউনিয়নের দুধসর গ্রামে এ ঘটনা ঘটে।
শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৫ ধাপের ইউপি নির্বাচনে দুধসর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সাহাবুদ্দিন সাবু। বৃহস্পতিবার সন্ধ্যায় পরাজিত সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টিএ রাজু’র সমর্থক শহীদ নামের এক ব্যক্তির মুদি দোকান বন্ধ করে দেয় নব-নির্বাচিত চেয়ারম্যানের সমর্থকরা। এরই জের ধরে শুক্রবার সকালে উভয় পক্ষের সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। ভাংচুর করা হয় প্রায় ১৫ টি বাড়িঘর ও দোকানপাট। এসময় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩৮ রাউন্ড শর্টগানের গুলি ও ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host