রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ ঝিনাইদহ-১ আসনের উপ নির্বাচনে বাঁধা নেই
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরা মহম্মদপুরে খুন

অলোক রায়, স্টাফ রিপোর্টার
Update : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩, ৯:৩৬ পূর্বাহ্ন

অলোক রায়:স্টাফরিপোর্টার: মাগুরার মহম্মদপুরে পলাশবাড়ীয়া ইউনিয়নের যশোবন্তপুর গ্রামে ফুফাতো   ভাইয়ের লাঠির আঘাতে  মোঃ নজরুল মোল্যা (৬৫)নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার  জোহরের নামাজের পর বি এন কে মেডিকেল হসপিটাল রাজার বাগ ঢাকাতে আই সি ইউতে  ঘটনার ১৩ দিন পরে গুরুতর আহত ব্যক্তির মৃত্যু হয়। পলাশবাড়ীয়া ইউনিয়নের যশোবন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী তাসলিমা বেগম জানান,মোঃ নজরুল মোল্যা গত ৩০ ডিসেম্বর জমিজমা নিয়ে বিরোধের কারনে প্রতিপক্ষের তাকে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়।  পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে মাগুরা সদর হসপিটাল সেখানে আশঙ্কাজনক অবস্থায় দেখা দিলে ঢাকায় প্রেরণ করা হয়। এ ঘটনায় আরো দুজন আহত হন এরা হচ্ছে মো. রমজান আলী (২২) ও সুফিয়া বেগম (৪০) নামের দুজনকে  প্রতিপক্ষের লোকেরা মেরে আহত করেন।
তারা মাগুরা সদর হসপিটালের চিকিৎসা নিয়েছেন। নিহতের স্ত্রী তার স্বামী হত্যার ন্যায় বিচার চেয়েছেন।
সূত্র জানায়,গত ৩০ ডিসেম্বর ঘটনার দিন।
 জমির সীমানার আইল কাটাকে  কেন্দ্র করে নজরুলের ভাই
 জাফর মোল্যার সাথে আরেক ভাই হাশেম মোল্যা ও রাশেদ মোল্যার বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়।
হাশেম ও রাশেদ বাড়িতে এসে ঘটনার বিষয় বললে পরিবার থেকে খোরশেদ মোল্যা ও নাজমুল মোল্লা সহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে জাফর মোল্লার বাড়িতে হামলা চালায়। এ সময় জাফরের বড় ভাই নজরুল মোল্যা বাধা দিলে চাচাতো ভাই নাজমুল ও খোরশেদসহ তাদের সমর্থকরা লাঠিদিয়ে মারাত্বক  আঘাত করে নজরুল মোল্যার মাথায়। আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার তার মৃত্যু হয়।
এঘটায় পরে নিতের ভাই মোঃ জাফর মোল্লা বাদী হয়ে মহাম্মদপুর থানায় একটি মামলা করেন।
মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় জানান,মোঃ নজরুল মোল্লার মৃত্যুর আগেই তার ভাই জাফর মোল্লা বাদী হয়ে মহম্মদপুর থানায় মামলা করেছেন। মামলা চলমান রয়েছে। এবং পরিস্থিতি শান্ত রাখতে এলাকায়   পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host