শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ নওশের আলী আর নেই

Reporter Name
Update : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি।। ডুমুরিয়া উপজেলার কিংবদন্তী ফুটবলার ও ক্রীড়া সংগঠক শেখ নওশের আলী (৭৯) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার সন্ধ্যায় উপজেলার থুকড়া গ্রামে নিজ বাসভবনে  ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার সকাল ১১ টায় থুকড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুম শেখ নওশের আলীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজাপূর্ব এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, খুলনা জেলা পরিষদ সদস্য সরদার আবু সালেহ, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শাকুর উদ্দিন, আওয়ামীলীগ নেতা বিএম নিজাম উদ্দিন,  বিএম বিল্লাল হোসেন,  বিএনপি নেতা শেখ সরোয়ার হোসেন, মাস্টার আয়ূব হোসেন, খুলনা জেলা ক্রীড়া সংস্থার পক্ষে মোঃ ইউসুফ আলী। এছাড়া এলাকার ব্যবসায়ি, সমাজসেবি, রাজনীতিক, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শেখ নওশের আলী ১৯৪২সালে জন্মগ্রহণ করেন। ক্রীড়া সংগঠক হিসেবে তিনি অসংখ্য ফুটবল খেলোয়াড় তৈরি করেছেন। এ ছাড়া এলাকায় মসজিদ, রাস্তা নির্মাণসহ সমাজসেবামূলক কর্মকান্ডে নানা  অবদান রয়েছে। শেখ নওশের আলী খেলোয়াড় হিসাবে সরকারি সম্মানী ভাতা পেতেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host