বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
কয়রায় খান সাহেব কোমর উদ্দীন কলেজে সভাপতি ও অধ্যক্ষ মুখোমুখি পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বাড়িতে আগুন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেছেন হাইকোর্ট লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শৈলকুপায় সাংবাদিকের উপর হামলা বিক্ষোভ-মানববন্ধন অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে ছাত্রলীগ কর্মীদের উপর হামলার ঘটনায় থানায় মামলা

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩, ৮:২৪ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জেলা ছাত্রলীগের ২ নেতাসহ ৫ জনকে হামলা করে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম রকি বাদি হয়ে ১২ জনকে নামিয় এবং কয়েক জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল জানান, গতকাল সোমবার সন্ধ্যার পরে বলেশ^র ব্রীজের কাছে চা পান করে ফেরার পথে আমাদের উপরে পরিকল্পিত ভাবে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ৩০-৩৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র, দা ও চাপাটি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে, এলোপাতারি কুপিয়ে আমার নেতাকর্মীদের গুরুতর আহত করে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরেই হামলাকারীরা এ হামলা চালিয়েছে। এ সময় আমার গাড়ি সহ ৫টি মোটর সাইকেল ভাংচূর করা হয়েছে।

এ ঘটনায় আহতরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম রকি, জেলা ছাত্রলীগ সদস্য মোঃ তামিম, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসা, মোঃ কাফী এবং পৌর ছাত্রলীগের সহ-সভাপতি লিওন আল জাবির। আহতদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য দুই জনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সন্ধ্যার পরে শহরতলীর বলেশ্বর ব্রীজ এলাকায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ইফতেখার মাহমুদ সজলের উপর হামলার খবর পেয়েই তাৎক্ষনিকভাবে ঘটনা স্থলে একাধিক পুলিশ পাঠানো হয়েছে।  আজ মঙ্গলবার রাকিবুল ইসলাম রকি নামক একজন বাদি হয়ে  ১২জন নামীয় এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে বাকী হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। শহর সহ আশেপাশে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে আজ মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল এর নেতৃত্বে শহরে এক বিক্ষোভ মিছিল শেষে বিলাস চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আব্দুল আলীম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল সহ ছাত্রলীগের নেতারা। বক্তারা অবিলম্বে হামলাকারী দুর্বৃত্তদের গ্রেফতার করে উপযুক্ত বিচারের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host