সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজিম আনার ‘নিখোঁজ’! শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান মাদারীপুরে ডাকাত কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) আটক নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় ফরিদপুরের মধুখালীতে পানিতে ডুবে নিখোঁজ ১ জন মাদারীপুর জেলা র কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজ এ অবসরপ্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা হরিণাকুণ্ডুতে এক দশক ধরে অকেজো হয়ে রয়েছে ইউনিয়ন পরিষদ নতুন ভবন ঝিনাইদহ সদরে মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী চেয়ারম্যান নির্বাচিত রাজৈরে মহিলা মেম্বার ও নারী নেত্রীকে মারধরের অভিযোগ
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নওগাঁর মহাদেবপুরে মৎস্যচাষীর লাশ উদ্ধার

Reporter Name
Update : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে এক মৎস্যচাষীর লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। উপজেলার সফাপুর ইউনিয়নের তাতারপুর গ্রামের আদারের পুকুরপাড়ের পার্শ্ববর্তী কলা বাগানের ভেতর একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
পুলিশ সূত্র জানায়, নিহত মোঃ সাইদুর রহমান (৪০) তাতারপুর গ্রামের মৃত সফিজ উদ্দীনের পুত্র। সে দীর্ঘদিন থেকে এলাকায় বিভিন্ন পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিল, ঘটনাস্থলের পার্শ্ববর্তী আদারের পুকুর নামে পুকুরটিও সে লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলো। গতকাল রাতে ওই পুকুর দেখাশোনার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সাইদুলের শরীরে আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে কেউ হত্যা করে সেখানে ফেলে গেছে।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্তে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host