মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : রবিবার, ২৫ জুন, ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিরোজপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে শহরের শহীদ মিনার মাঠে জেলা আওয়ামীলীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর-০১ সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ কে এম এ আউয়াল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান মো: আলাউদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যাপিকা লায়লা পারভীন, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য সালাম রহমান হ্যাপী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক মো: জিয়াউল আহসান গাজী সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। সভার সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, ।

সভায় বক্তারা বলেন, দেশের উন্নয়নের যে জোয়ার বইছে তা বাধাগ্রস্থ করার জন্য নানা দিক থেকে ষড়যন্ত্র করা হচ্ছে। তাই সকল উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাহলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। জামায়াত-বিএনপির বারবার নানা ষড়যন্ত্র করেছে এবং আওয়ামীলীগের নেতা-কর্মীরা এক থাকায় তারা সফল হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host