শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাংবাদিক নাদিম হত্যা মামলায় চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

Reporter Name
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩, ৬:১২ অপরাহ্ন

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ১২ আসামির মধ্যে ৬ জনের চারদিন আর বাকি ৬ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

রোববার (১৮ জুন)  সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুর দেড়টার দিকে আসামিদের জামালপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়।

আসামিদের রিমান্ড মঞ্জুর হওয়ায় নাদিম পরিবারের সদস্যরা খুশি হয়েছেন। বাবু চেয়ারম্যানের ছেলে ফাহিম ফয়সাল রিফাত, রাকি বিল্লাহকেও দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান তারা।
শনিবার (১৭ জুন) সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জের চিলাহাটি এলাকায় বাবুর দূর সম্পর্কের আত্মীয় মনতাজ আলীর বাড়িতে অভিযান চালায় র‌্যাব- ১৩। সেখানে আত্মগোপনে থাকা বাবুকে গ্রেফতার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার চেষ্টায় ছিলেন। তবে তার ছেলের কোনো হদিস এখনও পাওয়া যায়নি।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় ইউপি চেয়ারম্যান বাবুসহ ২২ জনের নাম উল্লেখসহ ৪৭ জনকে আসামি করে হত্যা মামলাটি করেছেন নাদিমের স্ত্রী।

এদিকে, রোববারও (১৮ জুন) নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়। এসময় গণমাধ্যমকর্মীরা ইউপি চেয়ারম্যান বাবুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
গত বুধবার (১৪ জুন) রাতে বকশীগঞ্জ মোড়ে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা চালানো হয়। পরদিন ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাদিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host