শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড গড়লেন মেসি

নিউজ ডেস্ক
Update : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪:১৬ অপরাহ্ন

কোপা আমেরিকায় শনিবার উরুগুয়ের বিপক্ষে গিদো রদ্রিগেজের একমাত্র গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। গোলটিতে অ্যাসিস্ট করেছিলেন অধিনায়ক লিওনেল মেসি। এর মাধ্যমে কোপার ইতিহাসে সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড গড়েছেন তিনি।
বাঁ প্রান্ত থেকে মেসির মাপা ক্রসে হেড করে গোল করেন গিদো রদ্রিগেজ। এখন পর্যন্ত লাতিন আমেরিকা অঞ্চলের মর্যাদাপূর্ণ এ লড়াইয়ে সর্বোচ্চ ১৩টি অ্যাসিস্ট করেছেন তিনি।

মেসির অ্যাসিস্টের মাহাত্ম্য এতটুকুতেই থেমে থাকেনি। আর্জেন্টিনার জার্সি গায়ে এ নিয়ে ১০টি আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলেছেন মেসি। আজকের অ্যাসিস্টের মাধ্যমে প্রতিটি টুর্নামেন্টেই গোলে সহায়তা করার রেকর্ডও করেছেন তিনি।

এ পর্যন্ত চার বিশ্বকাপে খেলেছেন (২০০৬, ২০১০, ২০১৪, ২০১৮) মেসি। এর পাশাপাশি খেলেছেন ছয়টি কোপা আমেরিকা (২০০৭, ২০১১, ২০১৫, ২০১৬, ২০১৯, ২০২১)। প্রতিটি টুর্নামেন্টেই অন্তত একবার করে সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ক্ষুদে জাদুকর।

কোপা আমেরিকার চলতি আসরে সফল ড্রিবলের তালিকাতেও মেসির নাম সবার ওপরে। ১২টি সফল ড্রিবল করা এই ফরোয়ার্ডের আগে কেউ নেই। এছাড়া দুই ম্যাচেই হয়েছেন ম্যাচসেরা। আর্জেন্টিনাকে এই শেষবেলায় একটা শিরোপা এনে দেওয়ার জন্য মেসি যে কতটা উন্মুখ, সেটাই যেন প্রমাণ করে চলেছেন এই তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host