শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

রয়েল আহমেদ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শনিবার, ১৮ জুন, ২০২২, ৬:৪৪ অপরাহ্ন

রয়েল আহমেদ,শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে ১ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
জানা যায়, বৃহস্পতিবার (১৬ই জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বৃত্তিদেবী রাজনগর এলাকায় গণধর্ষনের এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ১৪ বছর বয়সী স্কুল ছাত্রী জানায়, বৃহস্পতিবার সন্ধায় নিজ বাড়ী থেকে দাদীর বাড়ী একটি বিয়ের অনুষ্ঠানে যাবার সময় একই গ্রামের মৃত বদর উদ্দিন এর ছেলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আব্দুর রহমান ও তার সহযোগিরা একই গ্রামের রাজাশেখ এর ছেলে সম্রাট, তুফান মিয়ার ছেলে ও মির্জাপুরের পিয়াস মিয়া মানু মিয়া ছেলে শুন্য মিয়া তাকে গলায় ওড়না পেচিয়ে ও মুখবেধে আব্দুর রহমানের নির্জন বাড়ীতে নিয়ে যায়। রাত ভর তার উপর চলে পাশবিক নির্যাতন। পালাক্রমে ৪জনই ধর্ষন করে তাকে। এক পর্যায়ে সে চিৎকার করলে আসপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে ও আব্দুর রহমানকে আটক করে, অন্যরা পালিয়ে যায় ।
আব্দুর রহমানের পুত্র কৌশিক জানান তার মা ৮ বছর আগে মারা গিয়েছে, বিজিবি থেকে অবসর গ্রহনের পর বাবা গ্রামের বাড়ীতে একাই থাকেন আমরা এক ভাই ও দুই বোন ঝিনাইদহে থাকি। আমার বাবা এর সাথে জড়িত না তাকে ফাঁসানো হয়েছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তারের পর বাকী ৩জনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host