রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা আদায়

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অনিয়মের অভিযোগ প্রমানিত হওয়ায় নুরজাহান প্রাইভেট হাসপাতাল থেকে ৫০ হাজার ও সাহিদা প্রাইভেট হাসপাতাল থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়াও বিভিন্ন অভিযোগের ভিত্তিতে শামীম প্রাইভেট হাসপাতাল, খন্দকার প্রাইভেট হাসপাতাল, খুরশিদা প্রাইভেট হাসপাতাল ও শৈলকুপা প্রাইভেট শিশু হাসপাতালে অভিযান চালিয়ে প্রতিষ্ঠান মালিকদের সতর্কতা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
অভিযান চলাকালীন সময় অন্যান্য প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো শার্টার বন্ধ করে তালা ঝুলিয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।
বুধবার (২৭ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বনী আমিন।
ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইদহের সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ, শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন, ডাঃ সুজায়েদ হোসেন, ভ্রাম্যমাণ আতালতের পেশকার ও উপজেলা ভুমি অফিসের সার্ভেয়ার ইজাজুল ইসলাম, থানা পুলিশ এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) বনী আমিন জানান, অনিয়মের সাথে জড়িত প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host