সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম
হাসপাতাল বন্ধ, ২ চিকিৎসক গ্রেফতার ঝিনাইদহ-১আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আদিতমারী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প মালা অর্পণ শৈলকুপায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে গেল দোকানে, আহত ২ ফরিদপুরে যুবকের মরদেহ উদ্ধার শৈলকুপায় পরকীয়ার জেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা শৈলকূপায় ‘কে বলে দাঁড়িয়ে আছি তোমার অপেক্ষায় ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন শৈলকুপায় দরিদ্র রোগী-শিক্ষার্থীকে সহায়তা করলো স্বেচ্ছাসেবী সংগঠন ফরিদপুরে নানা রঙের ফুলে সেজেছে শাহ জাফর ট্রেকনিক্যাল কলেজ ফরিদপুরে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ৩
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈকুপার চাঞ্চল্যকর চাচা লাল্টু হত্যা মামলার প্রধান আসামী ভাতিজা গ্রেপ্তার

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় পরকীয়া প্রেমের জের ধরে চাচা লাল্টু মোল্লাকে কুপিয়ে হত্যা হত্যা মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কাকুড়াডাঙ্গা গ্রামের ভাতিজা মোঃ মিরাজ মোল্যা (২২) কে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।
গত ৪ ফেব্রুয়ারি রাতে ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল, হত্যা মামলার প্রধান পলাতক আসামী মিরাজ মোল্যাকে কুষ্টিয়া জেলার খোকসা এলাকা থেকে গ্রেপ্তার করে।
ঘটনার সূত্রপাত থেকে জানা যায়, প্রায় ১ বছর আগে উপজেলার ১২ নং নিত্যানন্দনপুর ইউনিয়নের কাকুড়াডাঙ্গা গ্রামের গ্যানো মোল্লার ছেলে ভিকটিম লাল্টু মোল্লা (৩৫) তার বড় ভাবি রিভা বেগমের সাথে পরকীয়ায় জড়িয়ে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। এ ঘটনায় ওই পরিবারের মাঝে বিরোধ শুরু হয়। ভিকটিম লাল্টু দীর্ঘদিন আত্মগোপন থেকে সম্প্রতি বাড়িতে ফিরে আসে। গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ভিকটিম লাল্টু বাজার থেকে বাড়ি ফিরার পথে বিলের ধারে একটি মাছের খামারের কাছে পৌঁছালে আসামী আসাদ ও মিরাজ পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। একপর্যায়ে গুরুতর আহত অবস্থায় লাল্টু মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ভিকটিম এর মাতা গত ১ ফেব্রুয়ারি শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার ইশতিয়াক হোসাইন জানান, শৈলকুপায় পরকীয়া প্রেমের জের ধরে চাচা লাল্টু মোল্লাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার বিষয়ে র‌্যাব-৬ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং উক্ত হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় ৪ ফেব্রুয়ারি রাতে ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, হত্যা মামলার প্রধান পলাতক আসামী মিরাজ মোল্যা কুষ্টিয়া জেলার খোকসা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর আভিযানিক দলটি কুষ্টিয়া জেলার খোকসা থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান পলাতক আসামী ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কাকুড়াডাঙ্গা গ্রামের মিরাজ মোল্যাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীকে শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, ঝিনাইদহের শৈলকুপায় পরকীয়া প্রেমের জের ধরে চাচা লাল্টু মোল্লাকে গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে কুপিয়ে হত্যা করেছে দুই ভাতিজা। শৈলকুপা উপজেলার কাকুড়াডাংগা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লাল্টু মোল্লা কাকুড়াডাংগা গ্রামের বাসিন্দা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host