বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন- আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ৪:১১ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত , প্রতিনিধি মাদারীপুর : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম বলেন, বাংলাদেশের মানুষ স্বস্তিতে থাকলে, শান্তিতে থাকলে, ভালো থাকলে, আমাদের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা চতুর্থবারের মতো মানুষের ভোট পেয়ে প্রধানমন্ত্রী হতে পারবে। তখনই বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে আওয়ামী লীগ কাজ করতে পারবে। গতকাল বিকেলে মাদারীপুর সদর উপজেলা চরমুগরিয়া স্কুল মাঠে মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, মনে রাখবেন বিএনপির জামাত কোনদিন দেশের মানুষের জন্য ভালো কিছু করেনি। তারা দেশের উন্নয়ন করেনি, তারা শুধু দেশে দুর্নীতি করেছে, তারা দেশের লুটপাট করে দুর্নীতিতে দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে। আমাদের বাংলাদেশের কপালে কলঙ্কের কালিমা লেপে দিয়েছেন।
তিনি আরও বলেন, আমরা দুর্নীতি করিনা, আওয়ামী লীগ দুর্নীতি করে না। আমরা সব সময় দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি। আমরা দেশে সুনিতি কায়েম করতে চাই। তাই আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে চাই।
এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক কাজল কৃষ্ণ, মাদারীপুর পৌরসভার মেয়র মো খালিদ হোসেন ইয়াদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host