রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শিবচরে ১১ শত পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

Reporter Name
Update : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ৫:৩০ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত  মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে ১১শত  ইয়াবাসহ মাহবুব খলিফা (২৮) ও সোহাগ ফকির (২৫) নামে দুই জনকে করেছে আটক করেছে শিবচর থানা পুলিশ।
রবিবার রাত সোয়া ১০ টার দিকে শিবচর পৌরসভার নলগোড়া এলাকায় দাদাভাই হাউজিং প্রকল্পের নির্মানাধীন মসজিদের কাছে থেকে তাদের আটক করা হয়।সোমবার দুপুর ১২ টার দিকে বিষয়টি সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান।
আটক মাহবুব খলিফা উপজেলার দ্বিতীয় খন্ড ইউনিয়নের মোজাফফরপুর এলাকার কাচাই মাদবরের কান্দি গ্রামের দাদন খলিফার ছেলে ও সোহাগ ফকির শিরুয়াইল ইউনিয়নের চরশ্যামাইল নদীর পাড় এলাকার জসিম ফকিরের ছেলে। পুলিশ জানায়, গতকাল রাতে শিবচর থানার উপপরিদর্শক পরিমল বিশ্বাসসহ কয়েকজন উপপরিদর্শক শিবচর বাজারে অবস্থান করতে ছিলো।এময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ওই এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক  বিক্রি করছে।পরে পুলিশের সদস্যরা সেখানে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।এসময় তাদের ১১ শত পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে শিবচর থানায় মাদক দ্রুব্য নিয়ন্ত্রণ আইনে  একটি মামলা দায়ের করা হয়।আজ দুপুরে তাদের মাদারীপুর আদালত প্রেরন করা হয়।উদ্ধারকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য ৩ লাখ ৩০ হাজার টাকা বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host