শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটে বিজিবিকে অবৈধভাবে গরু আনার প্রস্তাব, আটক ৫

রকিবুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি
Update : শনিবার, ১২ জুন, ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন সীমান্তের পানবাড়ী বিজিবি ক্যাম্পে ‘গণভবন থেকে এসেছি এমন ভুয়া পরিচয় দিয়ে ভারত থেকে অবৈধভাবে গরু আনার প্রস্তাব দিলে বিজিবি ৫ জনকে আটক করে।
শনিবার (১২ জুন) ৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে বেলা ১২ টায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শুক্রবার (১১জুন) সকালে ওই উপজেলার দহগ্রাম তিনবিঘা করিডোর এলাকার পানবাড়ী বিজিবি ক্যাম্পে তাদের আটক করা হয়। এর পর মধ্য রাতে ৭ জনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন ওই ক্যাম্পের ইনচার্জ নজরুল ইসলাম। তাদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
আটককৃতরা হলেন, আলাউদ্দিন ভুইয়া সাগর (৩৫),আশরাফ উদ্দিন (৪০),আজিজুল হক(৩২), রুহুল আমিন (৩৩) ও রফিক (৩০)। তাদের বাড়ি, ঢাকা ও ফরিদপুর জেলায়।
বিজিবি সুত্রে জানান, শুক্রবার (১১জুন) সকালে ওই ৫ যুবক পানবাড়ী বিজিবি ক্যাম্পে এসে তারা ‘গণভবন থেকে এসেছে ও একজন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা। এই পরিচয় দিয়ে ভারত থেকে অবৈধভাবে গরু আনার প্রস্তাব দেন তারা। এর পর লুনা হুমায়ন পারভীন নামে এক নারী নিজেকে যুব মহিলালীগের কেন্দ্রীয় সদস্য পরিচয় দিয়ে মোবাইল ফোনে তদবির করেন। পরে সন্দেহ সৃষ্টি হলে বিজিবি ওই ৫ জনকে আটক করেন। তারা ভুয়া পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করেছেন বলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) ওমর ফারুক জানান, ভুয়া পরিচয় দেওয়ায় ৫ জনকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host