রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লংগদুতে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহন

তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামাটি)  প্রতিনিধি
Update : বুধবার, ১৯ জুন, ২০২৪, ৯:০৯ পূর্বাহ্ন

তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামাটি)  প্রতিনিধি :  নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইচ-চেয়ারম্যান শপথ গ্রহন করে উপজেলায় খাগড়াছড়ি-দিঘিনালা হয়ে সড়কপথে প্রত্যাবর্তন করেন। লংগদু হতে বিশাল এক গাড়িবহর তাদেরকে দিঘিনালা হতে বরণ করে নিয়ে আসেন। উপজেলার সাধারন মানুষ রাস্তার দুপাশে দাড়িয়ে তাদের উষ্ণ শুভেচ্ছা জানান।
নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব বাবুল দাশ বাবু  ও ভাইচ-চেয়ারম্যান মোঃ রাকিব হোসেন এবং মহিলা ভাইচ-চেয়ারম্যান জনাব ফাতিমা জিন্নাহ উপজেলার সর্ববৃহৎ বাজার মাইনীমুখ বাজারে প্রবেশ করেন।  তখন মাইনীমুখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান জনাব কামাল হোসেন কমলের পক্ষ হতে তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ৬নং মাইনীমুখ ইউপি চেয়ারম্যান জনাব কামাল হোসেন কমল সহ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক এবং অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সাধারন ব্যবসায়ীবৃন্দ।
বুধবার (১২জুন) দুপুরে চট্টগ্রামে প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) অডিটোরিয়ামে  নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইচ-চেয়ারম্যান ও মহিলা ভাইচ-চেয়ারম্যানদের  শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো. তোফায়েল আহমেদ। এ সময় শপথ গ্রহন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্রগ্রাম বিভাগীয় ডিআইজি জনাব নুরে আলম মিনা।
এ দিন চট্টগ্রাম বিভাগের রাঙ্গামটি পার্বত্য জেলার লংগদু উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব বাবুল দাশ বাবু,  ভাইস চেয়ারম্যান রকিব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা জিন্নাহ শপথ গ্রহণ করেন।
উল্লেখ্য যে গত ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের ৫ম ধাপে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল বারেক সরকারকে ৪১৬০ (চার হাকার একশত ষাট) ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হন জনাব বাবুল দাশ বাবু। তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৯৮৭ (ষোল হাজার নয়শত ছিয়াশি) ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক সরকার পেয়েছেন ১২৮২৬ (বার হাজার আটাশত ছাব্বিশ) ভোট।
ভাইচ-চেয়ারম্যান  পদে রাকিব হোসেন বই প্রতীকে পেয়েছেন ১৬০৩৭ (ষোল হাজার সাইত্রিশ) ভোট এবং মহিলা ভাইচ-চেয়ারম্যান পদে ফাতিমা জিন্নাহ কলস প্রতীকে পেয়েছেন ১৭৫২২ (সতের হাজার পাচশত বাইশ) ভোট পেয়ে নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host