বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজৈরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:৩৭ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত মাদারীপুর প্রতিনিধি:মাদারীপুরের রাজৈরে বসতবাড়ি  জায়গা নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে ।(২ জুন) রোববার রাত সাড়ে ৭টার দিকে রাজৈর  উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামে এ ঘটনা ঘটে । নিহত লাবলু বয়াতী (৪৫) ওই গ্রামের মৃতঃ ইসরাফিল  বয়াতীর ছেলে । রাজৈর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের  মর্গে প্রেরন করেছে । এ ঘটনায় পুলিশ বড় ভাই বাবুল বয়াতীর স্ত্রী পারুলকে গ্রেফতার করেছে ।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, বাড়ির জায়গা নিয়ে আপন দুই ভাই বাবুল বয়াতী ও লাভলু বয়াতীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল । এরই জেরে ছোট ভাই লাভলু বয়াতী রোববার মাগরিবের নামাজ পড়ে বাড়িতে আসলে বড় ভাই বাবুল বয়াতীর সাথে কথাকাটাকাটির এক পর্যায় দুই ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি ও মারামারি হয় । এসময় ছোট ভাই লাভলু মাটিতে লুটিয়ে  পড়ে যায়, পরে লাভলুকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে । প্রত্যক্ষদর্শী নিহতের বোন ফরিদা বেগম জানান, বাড়ির জায়গা নিয়ে  আমার বড় ভাই ও ছোট ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি  হয়। এসময় ছোট ভাই মারা যায় ।
নিহতের স্ত্রী নাছিমা বেগম জানান, আমার ভাসুর বাবুল বয়াতী আমার স্বামীকে মারপিট করে মেরে ফেলেছে । আমি এই হত্যার বিচার চাই ।
রাজৈর থানার ইনচার্জ  মো আসাদুজ্জামান হাওলাদার জানান, এ ঘটনায় বড় ভাই বাবুল বয়াতীর স্ত্রী পারুল বেগমকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host