মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রওশন এরশাদ জাপার চেয়ারম্যান হতে আগ্রহী নন

Reporter Name
Update : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৭:২৬ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দলটির চেয়ারম্যান হতে আগ্রহী নন বলে অভিমত ব্যক্ত করেছেন।
বুধবার (১৪ জুলাই) সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরের সঙ্গে এক ফোনালাপে তিনি এ অভিমত ব্যক্ত করেন।
বুধবার রাতে জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রওশন এরশাদ মনে করেন গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে দল সঠিকভাবে চলছে। একইসঙ্গে তিনি জাতীয় পার্টি চেয়ারম্যান হিসাবে জি এম কাদেরের সাফল্য কামনা করেছেন। ফোনালাপে জাতীয় পার্টি চেয়ারম্যান রওশন এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
অপরদিকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহাগির আল মাহি শাদ এরশাদ দুপুরেই জি এম কাদেরকে ফোন করে বলেছেন, ‘বাবার মৃত্যু বার্ষিকীর দোয়ায় শরিক হতে সকালে প্রেসিডেন্ট পার্কে গিয়েছিলেন। এর বাইরে আমি কোনো কিছুর সাথে সম্পৃক্ত নই।’
এর আগে সকালে রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান, মা বিদিশা ও ভাই রাহগির আল মাহি সাদকে কো-চেয়ারম্যান এবং কাজী মামুনুর রশীদকে ভারপ্রাপ্ত মহাসচিব করে জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা দিয়েছেন এরশাদপুত্র এরিক এরশাদ।রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।
এ সময় এরিক এরশাদ বলেন, তার বাবা অসুস্থ থাকা অবস্থায় চাচা জি এম কাদের তার বাবাকে জিম্মি করে দলের চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জি এম কাদের অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন বলেও অভিযোগ করেন এরিক।
অনুষ্ঠানে বিদিশা বলেন, আমরা এরিক এরশাদের ঘোষণা মেনে চলব। এরশাদ সাহেবের স্বপ্ন আমরা বাস্তবায়ন করব। আমাদের কেউ থামাতে পারবে না। দুই সন্তানকে পাশে নিয়ে নতুন প্রজন্মের কাছে বার্তা দেব, এরশাদ সাহেব কী করেছেন। সবাইকে সেটা মনে বুুঝিয়ে দেব।
ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্ব পাওয়া এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ তার বক্তব্যে এরশাদকে স্মরণ করেন। সেই সঙ্গে জাতির পিতা ও তার পরিবারকে স্মরণ করে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host